মনির খান স্টাফ রিপোর্টার,লোহাগড়া:  পৌরসভা ৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী বিশিষ্ট সমাজসেবক মোঃ রুবেল শেখ তিনি দীর্ঘ বছর যাবত খলিশাখালী ও রাজুপুর ৯ নং ওয়ার্ডের জন সাধারণের পাশে অতি নিবিড় ভাবে আছেন। মোঃ রুবেল শেখ তার ওয়ার্ডের গরীব দুঃখী মানুষের পাশে অতি আপন ভাবে থেকে সূখ দুঃখ্য কে ভাগা ভাগি করে নিয়েছেন।খলিশাখালীও রাজুপুর ৯ নং ওয়ার্ডের মানুষ তাকে এবার কাউন্সিলর হিসেবে দেখতে চান। দীর্ঘ বছর যাবত এলাকার মানুষের বিপদে আপদে খুব ই কাছে থেকে অতি নিষ্ঠার সাথে দেখছেন।

মোঃ রুবেল শেখ বলেন ৯নং ওয়ার্ড বাসি আমাকে উক্ত নির্বাচনে সমর্থন করেছেন, ইনশাল্লাহ আমি ওয়ার্ড বাসীর ভোটে জয়ী হবো। ওয়ার্ড বাসীর সাথে কথা হলে, ওয়ার্ড বাসীগন বলেন আমরা মহামারী করোনা ভাইরাসে ঘর বন্দি হয়ে পড়েছিলাম আমাদের দেখার মতো কেহ ই ছিলনা মোঃ রুবেল শেখ আমাদের পাশে থেকে তার সাধ্যের মধ্যে দেখেছেন। মোঃ রুবেল শেখ আমাদের জন্য দিন নাই, রাত নাই, বিপদে আপদে এগিয়ে এসেছেন।

আমরা মোঃ রুবেল শেখ কে ই কাউন্সিলর বানাতে চাই। মোঃ রুবেল শেখ কে নির্বাচন সম্পর্কে জিজ্ঞাসা করলে তিনি বলেন আমি ওয়ার্ড বাসীর দোয়া ও ভালো বাসা নিয়ে নির্বাচনে এসেছি, ইনশাল্লাহ আমি নির্বাচিত হবো।